কৃষ্ণপুর আদর্শ মহিলা কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

[সমাবেশে বক্তব্য রাখছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুহাঃ শওকাত আলী]

কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তানোর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মুহাঃ শওকাত আলী। সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আতাউর রহমান। শিক্ষার মানোন্নয়ন এর লক্ষ্যে আয়োজিত সমাবেশে, অত্র কলেজের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক সহ কলেজ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে, অভিভাবক সমাবেশ সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে। অত্র কলেজের শিক্ষার মান ধরে রাখা এবং উত্তরোত্তর তা বৃদ্ধি করার লক্ষ্যে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অত্র কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আতাউর রহমান এর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কিছুক্ষণ পর, তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুহাঃ শওকাত আলী এলাকা পরিদর্শনে এসে অত্র সমাবেশে যোগ দেন। সমাবেশে যোগদান করে তিনি প্রধান অতিথির বক্তব্যে, নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়নের উপর জোর দিয়ে, নারী শিক্ষার কোন বিকল্প নেই বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। অত্র কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আতাউর রহমান তার বক্তব্যে, শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ সকলকে আরো সচেতন হওয়ার আহবান জানান। সমাবেশ শেষে সকলকে আপ্যায়ন কর হয়।

মন্তব্য করুন