কৃষ্ণপুর আদর্শ মহিলা কলেজ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

kamdc-edu=bd-8

{প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ]

কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা। এছাড়া শিক্ষক-শিক্ষার্থী, পরিচালনা পর্ষদ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

২০১৬ সালের এইচএসসি পরীক্ষায় তানোর উপজেলায় কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ ফলাফলের দিক থেকে সবার শীর্ষে অবস্থান করায়, কলেজ প্রাঙ্গনে বনভোজনের আয়োজন করা হয়। কলেজের বার্ষিক বনভোজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম । আরো উপস্থিত ছিলেন রাকাব পাচন্দর শাখার ব্যবস্থাপক মসিউর রহমান, পাচন্দর ইউপি সদস্য আঃ গাফ্ফার ও সাবেক সদস্য জাইদুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে কলেজের সাফল্যে ভূয়সী প্রশংসা করে সাফল্য ধরে রাখার পরামর্শ দেন এবং ভবিষ্যতে আরো ভাল করার পরামর্শ দেন।

এর পর অতিথি সহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ দুপুরের খাবার গ্রহণ করেন। বিকালে কলেজ শিক্ষার্থীর অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশিত হয়।

মন্তব্য করুন