শ্রেষ্ঠ কলেজ হিসাবে কৃষ্ণপুর আদর্শ মহিলা কলেজকে ক্রেস্ট প্রদান

শিক্ষা মন্ত্রনালয় আয়োজিত ২০১৭ সালের শিক্ষা সপ্তাহে তানোর উপজেলায় কলেজ পর্যায়ে, কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ কলেজের স্বীকৃতি লাভ করায়, শ্রেষ্ঠ কলেজের ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়েছে।

এছাড়া শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের রচনা প্রতিযোগিতা, একক অভিনয়, উপস্থিত বক্তৃতা, হামদ/নাত, দলীয় জারি গান ও নৃত্যে প্রথম স্থান অধিকার করার তাদেরও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

আজ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মুহাঃ শওকাত আলী, কলেজ অধ্যক্ষ ও শিক্ষার্থীদের হাতে শ্রেষ্ঠ কলেজের ক্রেস্ট ও সনদ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন পুরস্কার বিতরণী সভার প্রধান অতিথি ও তানোর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ এমরান আলী মোল্লা ও সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহ উপজেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য; শিক্ষা মন্ত্রনালয় আয়োজিত ২০১৭ সালের শিক্ষা সপ্তাহে, মন্ত্রনালয়ের ঘোষিত নীতিমালা অনুসারে, রাজশাহীর তানোর উপজেলার সব কলেজকে পিছনে ফেলে সবচেয়ে বেশী পয়েন্ট পেয়ে কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ কলেজের স্বীকৃতি লাভ করে।

কৃষ্ণপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ কলেজের স্বীকৃতি লাভ করায়, অত্র কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ জনাব মোঃ আতাউর রহমান কলেজের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক, কলেজ পরিচালনা পরিষদের সকল সদস্য সহ এলাকার রাজনীতিবিদ ও সুধীজনদের ধন্যবাদ এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মন্তব্য করুন